সোশ্যাল মিডিয়া

বিকিনি পরে সুইমিং পুলে জলকেলি সানির, ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিও

করোনা আবহের মধ্যে লস অ্যাঞ্জেলসে গিয়েছিলেন সানি লিওন। আপাতত সেখানেই রয়েছেন তিনি। সম্প্রতি এক বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন সানি। সেখান থেকে একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বন্ধুর বাড়িতে গিয়ে মেয়ে নিশার সঙ্গে সুইমিং পুলে সাঁতার কেটেছেন সানি। সেই ভিডিওটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি নীল রঙের বিকিনি পরেছেন সানি লিওন। নিশা পরেছে একটি মিষ্টি গোলাপি রঙের মনোকিনি। সানির বন্ধুও নীল রঙে একটি মনোকিনি পরেছেন। তিনজনের সুইমিং পুলে ড্রাইভ দেওয়ার দৃশ্য ধরা পড়েছে ভিডিওয়।

‘জিসম ২’ দিয়ে ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় আত্মপ্রকাশ সানি লিওনের। যদিও তার আগে ‘বিগ বস’ প্রতিযোগী হিসেবে তাঁকে দেখেছে ভারতবাসী। কিন্তু ‘জিসম ২’ সানির জীবন একটা নতুন দরজা খুলে দেয়। ভাট ক্যাম্পের হাত ধরেই সিনেমা জগতে অভিষেক ঘটে সানির। তারপরে একে একে ‘রাগিনী এমএমএস ২’, ‘মস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’, ‘বেইমান লাভ’, ‘এক পহেলি লীলা’র মতো ছবিতে অভিনয় করেন সানি। এমনকী আইটেম ডান্সার হিসেবেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়ে। ‘রইস’ সিনেমায় ‘লায়লা’ গানে তাঁর নাচ আজও ভুলতে পারে না দর্শক।

 

সানি লিওনের বায়োপিক ‘করজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ যখন মুক্তি পেয়েছিল তখন কিছুদিনের মধ্যেই তা ট্রেন্ডিংয়ের তালিকায় চলে আসে। কারণ অনেকেই জানতে চাইতেন পর্নস্টার সানির অতীতের গল্প। কীভাবে ছোট্ট করণজিৎ কৌর হয়ে উঠেছিলেন পর্ন দুনিয়ার এক নম্বর তারকা সানি লিওন, তা জানতে ওয়েব দুনিয়ায় ভিড় করেছিল মানুষ। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গেই বা তাঁর পরিচয় কী করে, তাও জানতে চেয়েছিল সবাই। মোট কথা সানির জীবনযাত্রায় যেন এক মোড়কে ঢাকা ছিল, যা খুলে দেয় ‘করণজিৎ কৌর’। তবে দুর্দান্ত হিট এই ওয়েব সিরিজটি করেনি। তাই বলে সানি লিওনের গ্রহণযোগ্যতা বিন্দুমাত্র কমেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker