বিনোদন

নতুন কি খবর দিবেন “অপু”

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বর্তমানে চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি স্টেজ শো আর কর্পোরেট অনুষ্ঠানে দেখা যায় তাকে। অপু বিশ্বাস ভালোবেসে ঘর সংসার সাজিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে। সেই সংসার ভেঙে গেছে।

এরপর অপুর নতুন করে বিয়ে বা প্রেম নিয়ে মুখরোচক খবর ছড়িয়েছে বিভিন্ন সময়। যা গুজবেই পরিণত হয়েছে। তবে কি এবার সত্যি নতুন করে সংসার বাঁধার খবর দিবেন অপু? এ বিষয়ে জানতে চাইলে এই ‘ঢালিউড কুইন’ জানান—সময় হলে সবাইকে বলবেন তিনি।

এ অভিনেত্রী বলেন, ‘বিষয়টি এমন কিছু নয়। তবে খুব শিগগির একটা নতুন খবর দিব। আশা করছি, সবাইকে পাশে পাব।’ আপাতত নতুন খবরের জন্য কয়েকদিন অপেক্ষা করতে হবে তার ভক্তদের।

প্রসঙ্গত, শাকিব ও অপু জুটি হয়ে অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন। এই জুটির বেশির ভাগ সিনেমা দর্শকপ্রিয়তা পায়। ২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ে করেন তারা। শুরুর দিকে বিষয়টি গোপন রাখা হয়।

এরপর চলতি বছর এপ্রিলে টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিয়ের কথা প্রকাশ করেন অপু। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর দেশের বাইরের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর সন্তান আব্রাম খান জয়ের।

আব্রামের জন্মদিন ছিল গত ২৭শে সেপ্টেম্বর। আব্রামের প্রথম জন্মদিন উপলক্ষে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করেন অপু বিশ্বাস। তবে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না শাকিব খান।

জানা যায়, টিভি লাইভে এসে নিজের বিয়ের খবর প্রকাশের পর থেকেই অপুর সঙ্গে শাকিবের মান-অভিমান বেড়েই চলেছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker