রাশি

সাপ্তাহিক রাশিফল : ১ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বর

মেষ: ২১ মার্চ – ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে এই সপ্তাহটি শুভ না। অফিসে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আপনার উর্ধ্বতনদের সাথে কথা বলার সময় ভেবে-চিন্তে কথা বলুন। সময় নষ্ট না করে আপনার কাজে মনোনিবেশ করা উচিত। আপনার সহকর্মীদের সাথে লড়াইয়ে নামবেন না অন্যথায় আপনি বিতর্কে জড়িয়ে যাবেন। আপনার অনুভূতিগুলি কারোর কাছে প্রকাশের জন্য সময়টি খুব অনুকূল। আপনি আপনার স্ত্রীর সাথে আপনার চিন্তাভাবনা ভাগ করে নিতে পারেন। আপনার সঙ্গীর সাথে থাকতে পেরে আপনি খুব খুশি হবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল হবে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি ভাল যাবে না। একটু যত্ন নিয়ে ব্যয় করা ভাল। এই সপ্তাহে একটি ছোট ভ্রমণের আশা করা হচ্ছে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল – ২০ মে

সপ্তাহের শুরুতে আপনি কিছু সমস্যায় পড়তে পারেন। কিছু লোক আপনাকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করবে। এই জাতীয় লোকদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। কাজের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আপনি যদি কাজে বেশি চাপ অনুভব করছেন, তবে আপনার উর্ধতনদের সাথে বিষয়টি নিয়ে কথা বলা উচিত। এই সপ্তাহে আপনাকে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে ফোকাস করা দরকার। অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করুন। আপনি যদি পরিশ্রম করেন তবে অবশ্যই সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখী হবে। আপনার স্ত্রীর সাথে সম্পর্কের উন্নতি হবে। আপনি দুঃসময়েও সাহসের সাথে কাজ করবেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি ঠিক থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: বুধবার

মিথুন: ২১ মে – ২০ জুন

এই সপ্তাহটি আপনার জন্য খুবই ভাল। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব কিছুটা বাড়তে পারে। আপনি ভারী কাজের বোঝার অধীনে থাকবেন এবং আপনি আরও ভাল কাজ করবেন বলে আশা করা হচ্ছে। আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে সফল হবেন। আপনার উর্ধ্বতনরাও তাদের পূর্ণ সমর্থন দেবেন। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার স্ত্রীর প্রতি আপনার সংবেদনশীল হওয়া দরকার। যদি সম্ভব হয় তবে এই সপ্তাহে তাদের সাথে একটি ছোট ভ্রমণের পরিকল্পনা করুন। অর্থের দিক দিয়ে এটি একটি ভাল সময়। দীর্ঘমেয়াদী বিনিয়োগ আপনার পক্ষে খুব উপকারী প্রমাণ করতে পারে। স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে। ডায়াবেটিস রোগীদের যত্নবান হতে হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন – ২২ জুলাই

এই সপ্তাহে আপনি কিছু সময়ের জন্য খুব ক্লান্ত বোধ করছেন। নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার চেষ্টা করুন। এটি করলে লোকেরা আপনার ক্ষমতা জানতে শুরু করবে। আপনি যদি কোনও ধরণের মানসিক উত্তেজনা অনুভব করেন তবে ধ্যানের অনুশীলন করা উচিত। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। বহিরাগতদের আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি ভাল থাকবে। পুরানো বিনিয়োগ আপনার উপকার করতে পারে। আপনি যদি অবিবাহিত হন এবং সঙ্গীর সন্ধান করেন তবে আপনাকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই – ২২

আগস্ট বিবাহিত দম্পতির জন্য এই সপ্তাহটি ভালো হবে। আপনার স্ত্রী আপনার কাছ থেকে একটি বিশেষ উপহার আশা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সাথে একটি দুর্দান্ত সময় ব্যয় করবেন। লোকেরা আপনার অধ্যবসায় এবং দক্ষতার প্রশংসা করবে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি কিছু ভাল ফলাফল দিতে পারে। আর্থিক প্রচেষ্টায় আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার সুখ দ্বিগুণ হবে। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর

আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব উপকারী হবে। আপনি যদি সম্প্রতি কোনও নতুন কাজ শুরু করে থাকেন তবে আপনি সেই কাজে সফল হতে পারেন। আপনার থেকে যদি কেউ ঋণ নিয়ে থাকেন তবে তা ফিরে পাবেন। আপনার সমস্ত প্রচেষ্টা সফল হবে এবং ফলাফল প্রত্যাশা অনুযায়ী হবে। রাজনীতির সাথে যুক্ত ব্যক্তিদের জন্য পরিস্থিতি অনুকূল হবে। এই সময়ে ব্যক্তিগত জীবনে বড় পরিবর্তন আসতে পারে। বিবাহিত দম্পতিরা এই সময়ের মধ্যে কিছু ভাল সংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক দিয়ে এই সপ্তাহে আপনার সতর্ক হওয়া দরকার।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: সোমবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর – ২১ নভেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। তবে আপনি আপনার প্রিয়জনের সাথে মজা করার জন্য যথেষ্ট সময় পাবেন। আপনি কিছু পরোপকারী কাজ করতে পারেন। আপনি যদি আপনার ব্যবসায়ের সাথে সম্পর্কিত সিদ্ধান্ত গ্রহণে বুদ্ধিমান হন তবে আপনার খুব বড় অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে। অসম্পূর্ণ কর্মের কারণে আপনার উর্ধ্বতনরা আপনাকে বিরক্ত করতে পারেন। আপনার কাজটি যত তাড়াতাড়ি সম্ভব শেষ করার চেষ্টা করা উচিত। আপনার স্ত্রীর প্রেম এবং সহযোগিতা আপনাকে ইতিবাচক শক্তি দেবে। আপনার সম্পর্ক দৃঢ় থাকবে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি ঠিক থাকবে। প্রেমের ক্ষেত্রে এই সময়টি উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার নিজের আচরণ নরম করা দরকার।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: শুক্রবার

ধনু: ২২ নভেম্বর – ২১ ডিসেম্বর

আপনি এই সপ্তাহে অর্থ নিয়ে খুব চিন্তিত হবেন। অনেক চেষ্টা করার পরেও সাফল্য না পাওয়ার কারণে আপনি উত্তেজনার মধ্যে থাকবেন। এমনকি আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে আপনাকে ঋণ নিতে হতে পারে। আপনি যদি নিজের আর্থিক অবস্থার উন্নতি করতে চান তবে আপনার আরও ভাল আর্থিক পরিকল্পনা করা উচিত। এটি অবশ্যই আপনার উপকার করবে এবং আপনি কিছু সংরক্ষণ করতেও সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার অনেক উদ্বেগ থাকবে। আপনাকে সাহস দেখাতে হবে এবং এ জাতীয় চ্যালেঞ্জগুলির মুখোমুখি হতে হবে। আপনি যদি চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন তবে আপনি এই সপ্তাহে সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। ক্লান্ত এবং হতাশ বোধ করলে আপনার স্ত্রীর সাথে কিছু দিন বাইরে ভ্রমণ করে আসুন এবং একে অপরের প্রতি সময় দিন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না।

শুভ রঙ: আকাশ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারী

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হতে চলেছে। আপনি যদি কোনও বিনিয়োগ করার কথা ভাবছেন তবে প্রথমে সমস্ত তথ্য নিয়ে বিনিয়োগ করুন। আপনার স্ত্রীর পরিবর্তিত মেজাজ আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। বাড়ির প্রবীণদের বা আপনার নিকটবর্তী কারও সাথে আপনার সমস্যাগুলি ভাগ করলে আপনি নিজের সমস্যার সমাধান পেতে পারেন। এই সপ্তাহে আপনি কিছু সামাজিক কাজে অংশ নেবেন। যেকোনও ক্ষেত্রে আপনার প্রতিটি পদক্ষেপ খুব চিন্তা করে নেওয়া দরকার। এই সপ্তাহটি প্রেমিক প্রেমিকাদের জন্য খুব বিশেষ হতে চলেছে। আপনার সঙ্গীর সাথে আপনারও সৎ হওয়া উচিত। সপ্তাহের শেষে আপনাকে দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে হতে পারে যা আপনাকে বেশ ক্লান্ত করে তুলবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি

বিবাহিত দম্পতির পক্ষে এই সপ্তাহটি ভাল নয়। আপনার বাচ্চাদের পড়াশোনায় ফলাফল ভাল থাকবে, যা আপনাকে খুশি করবে। কাজের দিক দিয়ে কিছু সমস্যা হতে পারে। আপনি ব্যবসায়ের সমস্যা নিয়ে খুব ব্যস্ত হতে চলেছেন। আপনি একটি নতুন আর্থিক পরিকল্পনা চূড়ান্ত করতে পারেন। ব্যবসা ছাড়াও বাকি বিষয় গুলিতে আপনি মনোযোগ দিন। আপনার শত্রুদের থেকে সতর্ক থাকা দরকার, তারা আপনাকে ক্ষতি করার চেষ্টা করতে পারে। সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কিছুটা উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক প্রচেষ্টা এই সপ্তাহে সফল হবে। আপনাকে এই সপ্তাহে ভ্রমণ এড়াতে হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: রবিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ

এই সপ্তাহে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। ঘরে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে প্রেম ও বন্ধুত্ব বাড়বে। এই সপ্তাহে ভাল অর্থ উপার্জন করতে পারবেন এবং আপনিও সঞ্চয় করতে সক্ষম হবেন। কাজের দিক থেকে এই সপ্তাহটি মিশ্রিত হবে। ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি নতুন উদ্যোগে তাদের অর্থ বিনিয়োগ করতে পারেন। বিবাহিত দম্পতিদের ভাল সময় কাটবে। আপনি আপনার প্রিয়তমের প্রেমে নিমগ্ন থাকবেন এবং আপনার সম্পর্কের মাধুরী থাকবে। সন্তানের পক্ষ থেকে একটি সুসংবাদ আপনার সুখকে বাড়িয়ে তুলবে। অবিবাহিতদের জন্য কিছু ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: বৃহস্পতিবার

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker