বিনোদন

দ্যাবাং৩ এর “মুন্না বদনাম” গানে বুদ নেট দুনিয়া

অবশেষে যাবতীয় প্রতীক্ষার পালা শেষ করে বছরের শে লগ্নে আসছে ‘দাবাং ৩ ‘। ফের একবার বলিউড ‘ভাইজান’ সলমনকে ঘিরে ভক্তদের মধ্যে চড়ছে প্রত্যাশার পারদ। আর বছরের শেষে সোনাক্ষীর সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছে বলিউড ‘সুলতান’ এর আরও এক ধামাকা!

তবে ‘দাবাং ৩’ মুক্তির আগে যেমন ছবি ঘিরে বিতর্কে বুঁদ ইন্টারনেট , তেমনই ছবির গান ‘মুন্না বদনাম হুয়া পর’ নিয়েও তোলপাড় ইন্টারনেট। গানের ভিডিও মুক্তি পেতেই তা টুইট করে সলমন পোস্ট করেন ভিডিও। কিভাবে ‘মুন্না বদনাম’ হল তা জানতে গানের ভিডিও ক্লিক করতে আহ্বান জানান সলমন।

প্রসঙ্গত, প্রভু দেবার সঙ্গে দেখা যেতে চলেছে সলমনকে এই গানে। তবে ‘দাবাং’ সিরিজের ‘মুন্নি বদনাম হুই’ গানের মালাইকা এখানে নেই। এই আইটেম ডান্সে রয়েছেন ওয়ারিনা হুসেন। এদিকে সলমনের সঙ্গে পা মিলিয়েছেন প্রভু দেবাও। ছবি মুক্তি পেতে চলেছে আগামী ২০ ডিসেম্বর। প্রসঙ্গত, টুইটার খুললে ইতিমধ্যেই দেখা যাচ্ছে, ‘বয়কট দাবাং’ হ্যাশট্যাগ। আর এর নেপথ্যে রয়েছে ‘দাবাং ৩’ ছবিতে ‘হুড় হুড় দাবাং’ গানটি। সেই গানে দেখানো হয়েছে, গেরুয়া বসন পরে সাধুরা গিটারের সঙ্গে নাচছেন। আর এতেই আপত্তি তুলেছেন নেটিজেনরা। তবে সেসব বিতর্কে পাত্তা না দিয়ে সললু মিঞা আপাতত ‘মুন্না বদনাম’ সঙ্গে নিয়ে ‘দাবাং ৩’ ঘিরে উচ্ছ্বসিত।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker