ক্রিকেট

দ্বিতীয় ম্যাচেই পথ হারাল বাংলাদেশ

জয়ের সুবাদে তিন ম্যাচের সিরিজ ১-১-এ সমতায় নিয়ে এসেছে স্বাগতিকরা।

জয়ের হাতছানি নিয়ে ভারতের বিপক্ষে মাঠে নেমেছিল টাইগাররা। ভাল শুরু করার পরেও ব্যাটসম্যানদের ব্যার্থতায় ২০ ওভার শেষে দলীয় স্কোর দারায় ১৫৩/৬।ব্যাটসম্যানদের মধ্যো বেশী রান করেন মোহাম্মাদ নাঈম-৩৬(৩১),সৌম্য সরকার-৩০(২০) এবং অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ-৩০(২১)। তবে, দ্বিতীয় ম্যাচে বোলিংয়ের ব্যর্থতায় বড় ব্যবধানে হারতে হলো সফরকারীদের।

টাইগারদের হয়ে বল হাতে ২৯ রান দিয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন আমিনুল ইসলাম।

Image result for aminul islam biplob"

১৫৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ওপেনার শিখর ধাওয়ান ম্যাচের ১১তম ওভারে আমিনুল ইসলামের বলে বোল্ড হন।ম্যাচটি ছিল রোহিতের শততম টি-টোয়েন্টি। এমন ম্যাচে ব্যাটিং ছন্দে স্মরণীয় করে রাখলেন ভারতীয় ওপেনার। মাত্র ২৩ বলে তুলেন নিলেন হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত ৪৩ বলে ৮৫ রান করেন। ছয়টি চার-ছক্কায় ইনিংসটি সাজান তিনি। এটি ছিল তাঁর ১৮তম হাফসেঞ্চুরি। ইন্ডিয়া ২ উইকেট হারিয়ে ১৫.৪ বলে জয় তুলে লেন।

ভারতের হয়ে বল হাতে ২৮ রান দিয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন চাহাল। সমান একটি করে নেন ওয়াশিংটন সুন্দর, দিপক চাহার ও খলিল আহমেদ।

আজ বৃহস্পতিবার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে আট উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ভারত। এই জয়ের সুবাদে তিন ম্যাচের সিরিজ ১-১-এ সমতায় নিয়ে এসেছে স্বাগতিকরা। আগামী রোববার নাগপুরে সিরিজ নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে তারা।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker